বিদ্যানিকেতন স্কুলে ৫ শতাধিক শিার্থীকে ঈদ উপহার

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ শহরের ভূঁইয়ারবাগ এলাকায় বিদ্যানিকেতন হাই স্কুলে পাঁচ শতাধিক শিার্থীর মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে স্কুল কর্তৃপ।
শনিবার (৮ মে) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানটির নিজস্ব অর্থায়নে তিন লাধিক টাকার এই ঈদ উপহার সামগ্রী শিার্থীদের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। প্রত্যেক শিার্থীকে পোলাও চাল, সেমাই, দুধ, চিনি, তেল ও ঘিসহ বিভিন্ন খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট ঈদ উপহার হিসেবে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, স্কুলের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান কাশেম হুমায়ুন ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামসহ শিকবৃন্দ। স্কুল কর্তৃপ জানিয়েছে, ঈদুল ফিতরের আগে পর্যায়ক্রমে অন্যান্য শিার্থী ও শিকদের মধ্যে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।
শিার্থীদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে জেলা প্রশাসক বর্তমান করোনাকালীন পরিস্থিতি মোকাবেলাসহ সমাজের অসহায় মানুষদের সহায়তা করতে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। পাশাপাশি করোনার সম্ভাব্য তৃতীয় ঢেউ মোকাবেলায় সর্বস্তরের মানুষকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে যার যার ঘরে অবস্থান করার তাগিদ দেন।

Please follow and like us: