করোনা প্রতিরোধের লক্ষ্যে বন্দর থানা সিএনজি (থ্রি -হুইলার) শ্রমিক ইউনিয়ন’র মাক্স বিতরণ

রুদ্রবার্তা২৪.নেট: গত ১৪ এপ্রিল বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত বন্দর থানা সিএনজি থ্রি -হুইলার শ্রমিক ইউনিয়ন’র সভাপতি জাহাঙ্গীর আলম মৃধা’র নেতৃত্বে জনসচেতনায় এবং করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে বন্দর উপজেলা পরিষদ প্রাঙ্গণ, ফরাজীকান্দা, দড়ি সোনাকান্দা, মদনগঞ্জ, আলীনগর এলাকার পথচারী ও জনসাধারণের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ করা হয় এবং সবাইকে সতর্ক করে বলা হয়, জরুরি প্রয়োজন ছাড়া যেন কেউ ঘরের বাহির না হয়।
এসময় জাহাঙ্গীর আলম মৃধা বলেন, আমরা এখনো স্বাস্থ্যবিধি মেনে চলছি না, আমরা না মানার কারণে করোনার সংক্রমণ হঠাৎ কয়েক গুন বেড়ে গেছে। সরকার এতো প্রচারনা চালাচ্ছে জনসাধারণকে জরিমানাও করছে, তারপরও আমরা সচেতন হচ্ছিনা। এখন করোনার খুবই ভয়াবহ রুপ, বাঁচার আশঙ্কা খুব কম। তাই আমাদের সচেতন হয়ে অবশ্যই করোনা প্রতিরোধ করতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাইকে মাস্ক পরিধান করতে হবে, সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে।
এ কর্মসূচীতে আরো অংশ গ্রহন করেন, উক্ত শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি গরীব-এ-নেওয়াজ ও হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো.এবাদুল্লাহ, সহ-সাধারন সম্পাদক আবুল কালাম ও মো.কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক লিটু ফরাজী, অর্থ সম্পাদক মিনার মিয়া, আইন বিষয়ক সম্পাদক মো.সুজন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মো. ইসমাইল হোসেন প্রমুখ।

Please follow and like us: