পবিত্র মাহে রমজান উপলক্ষে সোনারগাঁবাসীকে এরফান হোসেন দীপের শুভেচ্ছা, অভিনন্দন ও শুভ কামনা

স্টাফ রিপোর্টারঃ মোবারক হো মাহে রমজান। বরকত, মাগফিরাত ও নাজাতের মাস এই পবিত্র মাহে রমজান। মহান রাব্বুল আলামিন এ মাসের রোজাকে সকল মুসলিম জাহানের জন্য ফরজ করেছেন। তাই সোনারগাঁবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের সুযোগ্য পুত্র এরফান হোসেন দীপ।

আত্মিক উন্নয়ন, পবিত্রতা অর্জন ও আল্লাহর নৈকট্য লাভের জন্য রমজানের রোজার কোনো তুলনা হয় না। আল্লাহপাক পবিত্র কোরআনে বলেছেন, “হে ঈমানদারগণ, তোমাদের ওপর রোজা ফরজ করা হয়েছে, যেমন তা তোমাদের পূর্ববর্তীদের ওপর ফরজ করা হয়েছিল, যাতে করে তোমরা তাকওয়া অর্জন করতে পারো”।

এক বিবৃতিতে তিনি গণমাধ্যমকে জানান, রোজা আমাদের প্রকৃত আধ্যাত্মিক ও জাগতিক মানুষ হতে অনুপ্রাণিত করে, কার্যকরভাবে সহায়তা করে। তাই এবার এমন এক সময়ে মাহে রমজান এসেছে, যখন বাংলাদেশসহ গোটা বিশ্ব ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন। করোনা ভাইরাসের একের পর এক ঢেউ ছড়িয়ে পড়েছে বিশ্বের সর্বত্র। এমতাবস্থায় আমরা বেশি বেশি করে আল্লাহর নৈকট্য লাভের জন্য প্রার্থনা করবো, এই উছিলায় যেন আল্লাহর নৈকট্য লাভ করতে পারি। আমরা বেশী বেশী ইবাদত বন্দেগীতে মশগুল থাকবো এবং এর ফলেই আল্লাহ আমাদের মাফ করবেন বলেই আমাদের বিশ্বাস।

আসুন সকলেই আমরা রোজা রাখি ও মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি এবং সকল স্বাস্থ্যবিধি মেনে চলি। তাই পবিত্র মাহে রমজান উপলক্ষে সোনারগাঁবাসীকে জানাই শুভেচ্ছা, অভিনন্দন ও শুভ কামনা।

Please follow and like us: