নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ৩ মৃত্যু, আক্রান্ত ১৩৯

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মারা গেছেন আরও ৩ জন। এইনিয়ে এই মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ১৭৪ জানা মৃত্যুবরণ করেছেন। নতুন করে মারা গেছেন সদর উপজেলার ভুইগড় এলাকার মমতাজ (৫২), সিটি কর্পোরেশনের পাইনাদি নতুন পাড়ার নাজিম উদ্দিন ৭৫ ও সোনারগাঁয়ের ৪০ বছরের আরেক ব্যক্তি। নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১৩৯ জন। যা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১০ হাজার ৭৯৪ জন।
মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫১ জন, সদরে ৯ জন, বন্দরে ২০ জন, আড়াইহাজারে ৯ জন, সোনারগাঁয়ে ২ জন ও রূপগঞ্জে ৪৮ জন আক্রান্ত হয়েছে।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৯১ জন ও আক্রান্ত ৪ হাজার ১৯১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৯ জন ও আক্রান্ত ২ হাজার ২৭০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬০৭ ও মারা গেছেন ৭ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৭৮৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৯৮২ ও মারা গেছেন ৩১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৫৭ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৮৯ হাজার ৫৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৮৯ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ১৯১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৫৩০ জন, সদর উপজেলার ২ হাজার ২ জন, রূপগঞ্জের ১ হাজার ৬০৪ জন, আড়াইহাজারের ৭৩০ জন, বন্দরের ৪৮৫ ও সোনারগাঁয়ের ৮৪০ জন।

Please follow and like us: