নারায়ণগঞ্জে পদত্যাগ করলেন ছাত্রদলের ১৩ নেতা

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা ছাত্রদলের সদ্য ঘোষিত ২১ সদস্য বিশিষ্ট কমিটির ১৩ জন যুগ্ম আহবায়ক ও সদস্য পদত্যাগ করেছেন।

শনিবার (৩ এপ্রিল) বিকেলে ছাত্রদলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের হাতে পদত্যাগপত্র তুলে দেন নেতারা।

পদত্যাগ করা নেতারা হলেন- যুগ্ম আহবায়ক নাহিদ হাসান ভুঁইয়া, মাসুম বিল্লাহ, মেহেদী হাসান মিঠু, আলমগীর হোসাইন নয়ন, হাবিবুর রহমান হাবিব, জাইদুল ইসলাম, আশরাফুল ইসলাম হৃদয়, কামরুল হাসান, শরীফ হোসাইন, সদস্য ইসহাক, হুমায়ুন কবির টিটু, পাভেল মোল্লা, জোবায়ের মোল্লা।

পদত্যাগ পত্রে নেতারা উল্লেখ করেন, বিবাহিত, ছাত্রলীগ, অছাত্র, মাদকাসক্ত দিয়ে রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি করায় তারা পদত্যাগ করেছেন।

ঘোষিত কমিটিতে ছাত্রদলের আহবায়ক সুলতান মাহমুদ বিবাহিত ও যুগ্ম আহবায়ক আরিফ বিল্লাহ ছাত্রলীগের পদে আছেন সেটির নানা প্রমানসহ এর আগে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তরে লিখিত আকারেও অভিযোগ দেওয়া হয়েছে। এসব অভিযোগ কেন্দ্রীয় দপ্তরে গ্রহণ করা হয়েছে।

কমিটির আহবায়ক বিবাহিত সুলতান মাহমুদ দাউদপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি জামান মিয়ার মেয়ে জান্নাতুল ফেরদৌসি জেরিনকে ২০১৮ সালে বিয়ে করেন। বিয়ে পড়ান কাজী আবু তাহের। বিয়েতে উকিল বাবা হয়েছিলেন কালিগঞ্জের বাদার্তী গ্রামের আব্দুস সাত্তার। মেয়ের বোনের জামাই সৌদি প্রবাসি ইসমাইল হোসেন বিয়ের প্রধান স্বাক্ষী ছিলেন।
রূপগঞ্জ থানা ছাত্রদলের ২১ জনের আহবায়ক কমিটির ১৩ জনই জানান, এ কমিটিতে যাকে আহবায়ক করা হয়েছে তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে এবং সে বিবাহিত। সুলতানকে আহবায়ক পদ থেকে অব্যহতি দিতে হবে। এছাড়া ছাত্রলীগের নেতাকে পদ দেওয়ার বিষয়টি মেনে নেওয়ার মতো নয়। এ বিষয়ে আমরা সর্বোচ্চ হস্তক্ষেপ চাই।

Please follow and like us: