অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হয়ে ফেসবুকে যা লিখলেন আল্লামা মামুনুল হক

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হয়েছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক। মুক্তির পর তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি নিরাপদে আছি, পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক! কেউ কোনো গুজবে বিভ্রান্ত হবেন না!!’

এরপর আরও এক ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, সোনারগাঁওয়ের তৌহিদি জনতার প্রতি শুকরিয়া! তবে কোনো ধরণের উত্তেজনাপূর্ণ আচরণ করা যাবে না!! ধৈর্য ও সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

এর আগে, অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হয়ে তিনি গণমাধ্যমকে বলেন, আমি আমার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে শনিবার দুপুরে অবকাশ যাপনে এ রিসোর্টে এসেছি। সেখানে আমাকে হেনস্তা করা হয়েছে। আমরা জাদুঘর ঘুরে বিশ্রাম নেওয়ার জন্য এখানে এসেছিলাম।
মামুনুল হক আরও বলেন, আমার বক্তব্য পরিষ্কার, আমরা এখানে একটু রিফ্রেশমেন্টের জন্য এসেছিলাম। এখানে অনেক উচ্ছৃঙ্খল লোক এসেছে। আপনারা দেখেছেন। আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব।

এদিকে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম গণমাধ্যমকে জানান, ‘মামুনুল হকের সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী জানার পর পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করে।’ বিষয়টি নিয়ে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবিদ রহমান সন্ধ্যায় গণমাধ্যমকে জানান, আমরা মামুনুল হকের সঙ্গে কথা বলেছি। তার নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

Please follow and like us: