সিদ্ধিরগঞ্জের কথিত যুবলীগ নেতা টাইগার ফারুকের ম্যানেজার মিলন গাঁজাসহ গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের কথিত যুবলীগ নেতা টাইগার ফারুকের ম্যানেজার মিলনকে গাঁজাসহ গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার গভীর রাতে নয়াপল্টন এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মিলন (২৯), তার ভায়রা মোঃ মোশারফ হোসেন (২৮) ও সহযোগী মোঃ মহিন উদ্দিন হোসেন হƒদয়কে (১৯) গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ২০ কেজি গাঁজা, ১টি প্রাইভেটকার, ৩টি মোবাইল ফোন এবং ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়। শনিবার বিকালে গ্রেফতারকৃতদের পল্টন মডেল থানায় হস্তান্তর করা হয় বলে র‌্যাব-৩ এর পাঠানোর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মাদক ব্যবসায়ীরা একটি প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য গাজাঁ এর চালান নিয়ে কুমিল্লা হতে ঢাকা অভিমুখে বহন করে নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল ০২/০৪/২০২১ তারিখ রাত ১২৫০ ঘটিকার সময় নয়াপল্টন এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মিলন, ভায়রা মোঃ মোশারফ হোসেন ও সহযোগী মোঃ মহিন উদ্দিন হোসেন হƒদয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে বলে র‌্যাবের নিকট স্বীকার করেছেন।

উল্লেখ্য, গ্রেফতারকৃত মিলন সিদ্ধিরগঞ্জের কথিত যুবলীগ নেতা টাইগার ফারুকের ম্যানেজার হিসেবে কাজ করে আসছে। টাইগার ফারুক নিজেকে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড যুবলীগের নেতা পরিচয় দিয়ে থাকেন। সে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের মিজমিজি টিসিরোড ইউরো টাওয়ার এলাকায় একটি অফিস নিয়ে সেখানে ১নং ওয়ার্ড যুবলীগের প্রধান কার্যালয় হিসেবে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে কথা হলে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি জানান, ১নং ওয়ার্ড যুবলীগের কোন কমিটি গঠন করা হয়নি

Please follow and like us: