ফতুল্লায় একাধিক মামলার আসামি রাজু গ্রেফতার

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে হত্যা, মাদক, চাঁদাবাজি ও হত্যাসহ একাধিক মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বুধবার (৩১ মার্চ) রাত ১১টার দিকে ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় নূর মসজিদ সংলগ্ন মোবারকের বাড়ির তৃতীয় তলার ছাদ থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আসামির নাম রাজু প্রধান (৩৩)। তার কাছ থেকে তিনটি ছোরা, একটি রাম দা ও একটি লোহার পাইপ উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব। রাজু প্রধান পশ্চিম দেওভোগ এলাকার রিয়াজ প্রধানের ছেলে। সে এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।
সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, সন্ত্রাসী রাজু প্রধান মাদক ব্যবসা, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত ছিল। তার হিং¯্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংুব্ধ জনগণ কথা বলার এবং প্রতিকার চাওয়ার সাহস পেত না। প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করা ছিল তার দৈনন্দিন বিষয়। এলাকার কেউ নতুন বাড়ি নির্মাণের সময় সে ইট, বালু সরবরাহের কথা বলে জোরপূর্বক মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিত। গত ৩১ মার্চ অস্ত্র-শস্ত্রে সজ্জিত অবস্থায় অপরাধ সংঘটনের জন্য অবস্থানকালে উল্লিখিত দেশীয় অস্ত্র-শস্ত্রসহ উক্ত আসামিকে হাতে-নাতে গ্রেফতার করতে সম হয়। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকা, মাদক ব্যবসা, চাঁদাবাজি ও হত্যা মামলাসহ ৯টি মামলা রয়েছে।

Please follow and like us: