ফেনসিডিলসহ কাভার্ড ভ্যানের চালক ও হেলপার গ্রেফতার

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় কাভার্ড ভ্যানের চালক ও হেলপার সেজে মাদক ব্যবসা করার অভিযোগে ৩০ বোতল ফেনসিডিলসহ দুই জনকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার (২৭ মার্চ) দিবাগত রাতে ফতুল্লা থানার পঞ্চবটীস্থ প্রধান পেট্রোল পাম্পের সামনে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের উপর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো মাদারীপুর জেলার রাজৈর থানার মজুমদার কান্দির (মাতাব্বুর বাড়ির) আব্দুল বারেকের পুত্র ও ফতুল্লা থানার ইসদাইর গাবতলীর (দোহা ভিলার পিছনের) মাস্টার বাড়ীর নিচতলার ভাড়াটিয়া স্বপন (৩০) ও ফতুল্লা থানার মাসদাইর বাড়ৈভোগ এলাকার শফিউল্লার পুত্র সোহেল (২৭)। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ম-৫৪-২৬৭২) আটক করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আশিক ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত একটার দিকে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটী পাচতলা কলোনীর বিপরীতে প্রধান পেট্রোল পাম্পের সামনের রাস্তা থেকে একটি কাভার্ড ভ্যান সহ স্বপন ও সোহেলকে গ্রেফতার করে। এ সময় চালকের সিটের নীচ থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২০ বোতল ও চালকের পাশের সিটের পাশ থেকে একটি বাজারের ব্যাগ থেকে ১০ বোতল মোট ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

Please follow and like us: