রঙ বদলালেও মন বদলেনি নুসরাত-যশের

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে এবারও তৃণমূলের প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। আর বিরোধী শিবির বিজেপির হয়ে লড়ছেন তার ‘বিশেষ বন্ধু’ অভিনেতা যশ দাশগুপ্ত।

তবে দুদলের মধ্যে যতই রেষারেষি থাকুক না কেন, তারা কিন্তু একে অপরের ভালো বন্ধুই আছেন। শুধু তাই নয়, তাদের ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে এখনো টলিপাড়ায় তীব্র গুঞ্জন চলে। সম্প্রতি নুসরাত ও যশের নির্বাচনী প্রচারণার ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

যশ-নুসরাতের ফ্যান পেইজ থেকে শেয়ার হচ্ছে একের পর এক ছবি ও ভিডিও। সঙ্গে মানানসই ক্যাপশন দোলা দিচ্ছে অনুরাগীদের। বিভিন্ন ছবিতে তারা আশ্বস্ত করছেন প্রবীণ নাগরিকদের। আগের প্রজন্মের থেকে ভোটযুদ্ধে জেতার আশীর্বাদ নিচ্ছে এ প্রজন্ম। দুই তারকাই আদর, ভালোবাসা থেকে বঞ্চিত হননি। ছবি দেখে আহ্লাদে আটখানা অনুরাগীর দল।

নুসরাত জাহান যখন তৃণমূলের সংসদ সদস্য, তার বন্ধু যশ যোগ দিলেন বিরোধী শিবির বিজেপিতে। এরপর থেকেই রাতের ঘুম উবে গিয়েছিল তাদের। রাজনৈতিক মতবিরোধ কি ছায়া ফেলবে তাদের বিশেষ বন্ধুত্বে? দুশ্চিন্তায় কাঁটা হয়ে ছিলেন তারা। আপাতত দুই পক্ষের মুখেই চওড়া হাসি। রঙ বদলালেও এখনো মন বদলাননি দুই তারকা।

দুই বছর আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। সঙ্গে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতাও নজর কাড়ছে সবার। এরইমধ্যে দু’জনকে দুই বিরোধী শিবিরে ভোটের প্রচারে দেখতে অনুরাগীদের আগ্রহ সবসময়ই চড়া হয়ে থাকছে।

Please follow and like us: