নাসিক ১ নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ১ নং ওয়ার্ডে ৪৪ লাখ টাকা ব্যায়ে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ মার্চ) সাকালে দোয়া‘র মাধ্যমে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হাতাৎ আইভী সুস্থ্য কামনা করে নির্মাণ
কাজের উদ্বোধন করেন নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক ও ১,২,৩ নং ওয়ার্ডেও সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফর।
নাসিক সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের সিআইখোলা হাজীনগর মনু মিয়ার বাড়ি থেকে মোতালেব হাজীর বাড়ি পর্যন্ত (১ শত ৭৬ মিটার) আর সিসি রাস্তা ও ড্রেনের কাজ করা হবে জানা গেছে।
এস সময় উপস্থিত ছিলেন হাজী মো. আহমেদ উল্লাহ, মো. আক্তার হোসেন, মো. রাজ্জাক মিয়া, মো. মনির হোসেন মনু, মো. গোলাম সারওয়দগড়ার বাদল, মো. মাহামুদুল হাসান মিঠু, মো. মলিন হোসেন, মো. জজ মিয়া, মো. নিজাম উদ্দিন, মো. জাহাঙ্গীর হোসেন, মো. হান্নান মিয়া, মো. মেহেদী মুন্সি, মো. ডালিম, মো. মোশারফ হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য যে, মোঃ তারিক হাসান অনিকের মালিকানাধীন মেসার্স অনিক এন্টারপ্রাইজ এ কাজের কার্য্যাদেশ পায়। নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় ৪৪ লাখ টাকা ।

Please follow and like us: