শামীম ওসমান নারায়ণগঞ্জকে কলঙ্ক মুক্ত করেছেন : সিরাজুল ইসলাম

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম বলেছেন, আধুনিক নারায়ণগঞ্জের রূপকার, উন্নয়নের মহান পুরুষ বারবার নির্বাচিত সংসদ সদস্য একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করছেন। বিনিময়ে তিনি কিছুই চায়নি। তিনি চান মাদক মুক্ত একটি সুন্দর নারায়ণগঞ্জ।
আমার প্রিয় নেতা এমপি শামীম ওসমান নারায়ণগঞ্জের ২শ’ বছরের কলঙ্ক মুক্ত করেছেন । তিনি উন্নয়নের জন্য সরকারের প্রতিটা মন্ত্রনায়লে যান, মন্ত্রীদের সাথে কথা বলেন। কিভাবে নারায়ণগঞ্জের উন্নয়ন করা যায়।
রবিবার (১ মার্চ) সন্ধ্যা ৭ টায় জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে শামীম ওসমানের ৬০ তম জন্মদিন উপলক্ষে মিলাদ, দোয়া, কেককাটা ও আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬ নং ওয়ার্ডের মন্ডলপাড়ায় মিলাদ, দোয়া, কেককাটা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান মন্ডল, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হোসেন আহমেদ সরদার, জাতীয় শ্রমিক ফেডারেশনের জেলা সভাপতি ইসমাঈল হোসেন ইমন, আওয়ামীলীগে নেতা নাসির উদ্দিন,গোদনাইল ইউনিয়ন যুবলীগের সিনিয়ন সহ-সভাপতি সাইদুল রহমান মন্ডল প্রমূখ। দোয়া ও মোনাজাতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, এমপি শামীম ওসমান দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় এবং ওসমান পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।
এ সময় সিরাজ মন্ডল আরো বলেন, ডিএন্ডডিবাসীর দূর্ভোগ কমাতে তিনি যে কাজ করেছেন তা নারায়ণগঞ্জবাসী সারাজীবন মনে রাখবে।

Please follow and like us: