মেঘনা নদীতে দেশীয় অস্রসহ ৭ ডাকাত গ্রেফতার

হিজলা প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর সংলগ্ন মেঘনা নদী থেকে (২৫ ই ফেব্রুয়ারি) রোজ বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক বারোটার দিকে পুরাতন ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে ডাকাতদের ব্যবহৃত ট্রলারটি তল্লাশি করে বিপুল পরিমাণে দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

এব্যাপারে কোস্টগার্ড সদরদপ্তর( মিডিয়া) কর্মকর্তা লে,কমান্ডার আমিরুল হক গণমাধ্যমকে জানান। গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা নদীতে কোস্টগার্ডের কর্মকর্তারা অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহজনক দুটো ট্রলারকে নদীতে দেখতে পেয়ে কোস্টগার্ড সদস্যরা ট্রলার দুটোকে থামানোর জন্য সংকেত দেয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত পালানোর চেষ্টা করে।তখন ধাওয়া করে একটি ট্রলার কে ধরতে সক্ষম হলেও অন্য ট্রলারটি পালিয়ে যায়। আটককৃত ট্রলার থেকে আমরা ডাকাত দলের সক্রিয় ৭ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হই। পরে জব্দকৃত ট্রলারটিকে তল্লাশি করে আমরা দুটি চাইনিজ কুড়াল পাঁচটি রামদা দুইটি রাকশা ও একটি লোহার পাইপ উদ্ধার করি।

আটক কৃতরা হলেন- আক্তার মোল্লা ২৮, দীন ঈসলাম হাওলাদার ২৫, বাকের সীকদার ২৬, মোক্তার মোল্লা ২০, ইসমাইল মোল্লা ২২, মোক্তার রারী ২৩, ও শফিক হাওলাদার ২১।

আটক কৃত সকলের বাড়ি বরিশাল জেলার হিজলা উপজেলার হিজলা গৌরবদি ইউনিয়নে মান্দ্রা চরকুশুরিয়া এলাকার বাসিন্দা।

Please follow and like us: