পেটের ভিতর মিলল ২ হাজার ৯’শ পিস ইয়াবা

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অভিনব কায়দায় পেটের ভিতরে করে কক্সবাজার থেকে ইয়াবা এনে বিক্রির সময় ২ হাজার ৯দশ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি দুপুর সাড়ে ১২ টায় সোনারগাঁয়ের দেওভোগ এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হল, সোনারগাঁয়ের দেওভোগ এলাকার হাসান আলীর ছেলে রমজান হোসেন জয় (৩০) এবং সাহাপুর এলাকার আলাউদ্দিনের ছেলে রাজিব হোসেন (২৫)।
র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান, গ্রেফতারকৃত দুই আসামী পেটের ভিতরে করে ইয়াবা নিয়ে যাত্রীবাহী বাসযোগে কক্সবাজার হতে নারায়ণগঞ্জ রওনা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব গ্রেফতারকৃত আসামী রমজান হোসেন জয়ের বাড়ীতে অভিযান চালায়। অভিযানে রমজান ও রাজিবের পেট থেকে বের করা অবস্থায় লাল ও কালো টেপ দিয়ে মোড়ানো ছোট ছোট ৫৮টি ইয়াবার পোটলা যার প্রত্যেকটিতে ৫০ পিস করে মোট ২ হাজার ৯দশ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি জানান, আসামীরা কক্সবাজারে ইয়াবার পোটলাগুলো খাবারের সাথে গিলে খায় এবং পরবর্তীতে নারায়ণগঞ্জে এসে কলা এবং পাউরুটি খেয়ে সেই পোটলাগুলো পায়ু পথ দিয়ে বের করে। দীর্ঘদিন যাবৎ এভাবে অভিনব কৌশলে পেটের ভিতর ইয়াবা পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। দুই আসামী রমজান ও রাজিব এর বিরুদ্ধে ইতঃপূর্বে সোনারগাঁ থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

Please follow and like us: