মুজিববর্ষ উপলক্ষে বিএনসিসি’র র‌্যালি ও মাস্ক বিতরণ

রুদ্রবার্তা২৪.নেট: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে করোনা ও ডেঙ্গু সচেতনতামূলক র‌্যালি ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর উদ্যোগে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ, সরকারি মহিলা কলেজ ও নারায়ণগঞ্জ কলেজ প্লাটুন এর ক্যাডেটদের সমন্বয়ে এই কর্মসূচী পালিত হয়।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে নগরীর চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
আরো উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ, নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. দাবিউর রহমান ও নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক রুমন রেজা, রমনা-২ ব্যাটালিয়ানের এ্যাডজুটেন্ট মেজর মো. কাওসার জাহান আকন্দ ও বিএনসিসিও লেফটেনেন্ট জীবন কৃষ্ণ মোদক সহ শিক্ষকবৃন্দ।
আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি তোলারাম কলেজে গিয়ে শেষ হয়। পরে তিনটি কলেজের বিএনসিসি’র সকল প্লাটুনের ক্যাডেট, ইউপিও এবং সামরিক স্টাফরা জনসাধাররণের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করেন।

Please follow and like us: