আদালতপাড়ায় আ’লীগ নেতৃবৃন্দ, উজ্জীবিত মোহসীন-মাহাবুব পরিষদ

রুদ্রবার্তা২৪.নেট: আসন্ন জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা করেছে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে নতুন প্রাণ পায় আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবীদের নির্বাচনী প্রচারণা।
রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে শোডাউন করে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, জেলা পিপি অ্যাড. ওয়াজেদ আলী খোকন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হোসেন, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, ইফতেখার আলম খোকন, রুহুল আমিন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল প্রধানসহ সম্মিলিত আইননজীবী সমন্বয় পরিষদ প্যানেলের নেতৃবৃন্দরা।
প্রচারণা শেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ মো. বাদল বলেন, এই প্যানেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকদের নিয়ে গড়া প্যানেল। মুক্তিযুদ্ধের আদর্শে গড়া পরিষদ এই মোহসীন-মাহাবুব পরিষদ। জুয়েল-মোহসীন এবং মোহসীন- মাহাবুব পরিষদ আইনজীবীদের সাথে বেঈমানী করে নাই। জুয়েল- মোহসীন পরিষদ এই ডিজিটাল বার ভবন করেছে। আমাদের প্রাণপ্রিয় অভিভাবক সাংসদ সেলিম ওসমানের সার্বিক সহযোগিতায় ক্রমাগতভাবে এই বারের কাজ চলছে। আমাদের প্রাণপ্রিয় নেতা শামীম ওসমান আপনাদের সাথে আছে।
জেলা আইনজীবী সমিতির সভাপতি ও আসন্ন নির্বাচনে সম্মিলিত আইননজীবী সমন্বয় পরিষদ প্যানেলের সভাপতি পদপ্রার্থী এড. মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, আমরা কথা দিয়েছিলাম এবং কথা রেখেছি। সেই অনুযায়ী আমরা আপনাদের কাছে দাবি রাখছি আমাদের প্যানেলের ১৭ জনকেই বিপুল ভোটে জয়ী করুন তাহলে এই বারের অসমাপ্ত কাজ আমরা খুব দ্রুত শেষ করতে পারবো।

Please follow and like us: