‘বঙ্গবন্ধু কন্যা একজন মমতাময়ী মা’ আড়াইহাজারে গাজীপুরের মেয়র

রুদ্রবার্তা২৪.নেট: গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী মা। মায়ের পরম আদর ও ভালোবাসা দিয়ে তিনি তিলে তিলে আমাদের গড়ে তুলেছেন। শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে আর শেখ হাসিনা ভালো থাকলে আমরাও ভালো থাকবো।
রোববার ২৪ জানুয়ারি বিকেলে আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে ঈশান বাবু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বালিয়াপাড়া স্কুল এন্ড কলেজ মাঠের উন্নয়নের জন্য ব্যক্তিগত তহবিল থেকে ৫০ লাখ টাকা অনুদান ঘোষনা করেন তিনি।
মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।
দেলোয়ার হোসেন সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, লেডিস ক্লাবের সভাপতি ও ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, সদস্য অ্যাডভোকেট পারভীন আক্তার কবিতা, ইউপি চেয়ারমস্যান অদুদ মাহমুদ, আমান উল্যাহ আমার, আলী হোসেন, মিথিলা গ্রুপের পরিচালক মাহবুব খান হিমেল, ডা. কামরুল হাসান তুষার প্রমুখ।
পরে মেয়র বিজয়ী দল পাকুন্ডা উদয়ন সংঘকে ঈশান বাবু ফুটবল টুর্ণামেন্টের বিজয়ী ট্রফি প্রদান করেন। ফাইনাল খেলায় পাকুন্ডা উদয়ন সংঘ রূপগঞ্জ সেভেন স্টারকে ২-১ গোলে পরাজিত করে। খেলায় উভয় দলে দেশি বিদেশী নামী দামী খেলোয়ারগণ অংশগ্রহণ করে। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করে।

Please follow and like us: