রূপগঞ্জে দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলার ঘটনায় একই কমিটির সহসভাপতি ও সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার করা হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় উপজেলা ছাত্রলীগ।
বহিষ্কৃত দুই ছাত্রলীগ নেতা হলেন: কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি আশফাকুল ইসলাম তুষার এবং সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ভূইয়া জেমিন। বহিষ্কারের চিঠিতে স্বাক্ষর করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূইয়া মাছুম। ওই চিঠিতে বলা হয়, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভায় বহিষ্কারের এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় ওই দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।
এর আগে গত ২০ জানুয়ারি কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপুর উপর হামলার ঘটনা ঘটে। এই সময় তার মোটর সাইকেলও পুড়িয়ে দেয় প্রতিপক্ষরা। এই ঘটনায় বহিষ্কৃত ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি আশফাকুল ইসলাম তুষার এবং সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ভূইয়া জেমিনসহ ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়।

Please follow and like us: