ফুলবাড়ী‌তে হুইল চেয়ার ও বাইসাই‌কেল বিতরণ

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী(‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি: দিনাজপু‌রের ফুলবাড়ী উপ‌জেলা প্রশাসন ও উপ‌জেলা সমাজ সেবা কার্যাল‌য়ের যৌথ আ‌য়োজ‌নে প্র‌তিবন্ধীদের মা‌ঝে হুইল চেয়ার ও শিক্ষার্থী‌দের মা‌ঝে বাই সাইকেলসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হ‌য়ে‌ছে। গতকাল সোমবার দুপুর ১২ঘ‌টিকায় উপ‌জেলা মিলনায়ত‌নে এসব উপকরণ বিতরণ করা হয়। এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সা‌বেক প্রাথ‌মিক ও গণ‌শিক্ষা মন্ত্রী ও প্রাথ‌মিক ও গণ‌শিক্ষা মন্ত্রনালয় সম্প‌র্কিত সংসদীয় স্থায়ী ক‌মি‌টির সভাপ‌তি এ্যাড. মোস্তা‌ফিজুর রহমান ফিজার এম‌পি। ‌বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে ছি‌লেন ফুলবাড়ী উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, ম‌হিলা ভাইস‌ চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, ফুলবাড়ী থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) মো. ফখরুল ইসলাম, আলা‌দিপুর ইউ‌পি চেয়ারম্যান মোজাফফর হো‌সেন সরকার, খ‌য়েরবা‌ড়ি ইউ‌পি চেয়ারম্যান তা‌হের মন্ডল, বেত‌দিঘী ইউ‌পি চেয়ারম্যান শাহ মো. আব্দুল কুদ্দুস, শিবনগর ইউ‌পি চেয়ারম্যান মো. মামুনুর রহমান চৌধুরী বিপ্লব প্রমুখ।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মো. রিয়াজ উ‌দ্দি‌নের সভাপ‌তি‌ত্বে এবং উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষা অ‌ফিসার মোছা. হা‌সিনা ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠা‌নে স্বাগত বক্তব্য রা‌খেন উপ‌জেলা সমাজ কল্যাণ অ‌ফিসার মো. আখতারুজ্জামান।

প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মোস্তা‌ফিজুর রহমান ফিজার এম‌পি ব‌লেন, বর্তমান সরকার প্র‌তিবন্ধীদের নি‌য়ে কাজ কর‌ছে। এসময় তি‌নি সরকা‌রের বি‌ভিন্ন প্রক‌ল্পের কথা তু‌লে ধ‌রেন। ক্ষুদ্র নৃ গোষ্ঠী‌দের নি‌য়ে সরকা‌রের কর্মকান্ডও তু‌লে ধ‌রেন তি‌নি।

বক্তব্য শে‌ষে সমাজ সেবা মন্ত্রনালয় কর্তৃক সরবরাহকৃত হুইল চেয়ার উপ‌জেলার বি‌ভিন্ন এলাকা থে‌কে আগত ১৪জন প্র‌তিবন্ধী‌দের মা‌ঝে বিতরণ করা হয়। এ ছাড়াও উপ‌জেলা প্রশাস‌নের উ‌দ্যো‌গে ক্ষুদ্র নৃ গোষ্ঠীর ২০জন ছা‌ত্রীর মা‌ঝে বাইসাই‌কেল ও ৫৬জন শিক্ষার্থীর মা‌ঝে বি‌ভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। হুইল চেয়ার, সাই‌কেল ও শিক্ষা উপকরণ পে‌য়ে উচ্ছ্বা‌সিত সক‌লে সরকা‌রের ভূয়সী প্রশংসা ক‌রেন।

Please follow and like us: