স্ত্রীসহ কথিত যুবলীগ নেতা গ্রেফতার, মাদক উদ্ধার

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারী থেকে কথিত যুবলীগ নেতা ও তার স্ত্রীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩৩ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির ১৭ হাজার ৩দশ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো চাঁদমারী বস্তির খলিল মিয়ার প্ত্রু কথিত যুবলীগ নেতা আক্তার হোসেন (৩৫), তার স্ত্রী ময়না বেগম (২৮), একই এলাকার আবুল হোসেনের পুত্র অপু মিয়া (৩৪), ও খলিল মিয়ার ভাড়াটিয়া শাহজাহানের স্ত্রী সুফিয়া বেগম (৫০)।
পুলিশ সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১০ টার দিকে চাঁদমারী বস্তিতে অভিযান চালায় ফতুল্লা মডেল থানার পুলিশ। অভিযানে খলিল মিয়ার ভাড়াটিয়া সুফিয়া বেগমের ঘর থেকে মাদকসহ আক্তার হোসেন, তার স্ত্রী ময়না বেগম, অপু মিয়া ও সুফিয়া বেগমকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৩দশ টাকা, চারটি মোবাইল ফোন ও ৩৩ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন ফতুল্লা মডেল থানার এসআই ইমানুর।
এ বিষয়ে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা করে আসছে। মাদকের বিরুদ্ধে ফতুল্লা থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us: