বন্দর ধামগড় সেলিম ওসমানের আগমনে ৫ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী ওমর ফারুকের ব্যাপক প্রস্তুতি

ষ্টাফ রিপোর্টারঃ আর মাত্র ঘড়ির কাটায় এক দিন বাকী। ১৯ ফ্রেব্রয়ারী দুপুরে বন্দর ধামগড় ইউপি গোকুল দাসের বাগ মাদ্রাসা ময়দানে সাংসদ এ কে এম সেলিম ওসমানের আগমন প্রিয় নেতা সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমানের আগমন উপলক্ষে ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী ওমর ফারুক এর ব্যাপক প্রস্তুতির আয়োজন।

এমপি মহোদয়ের আগমনকে কেন্দ্র করে পাড়া মহল্লায় ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় বইছে। চায়ের কাপে ঠোট লাগানো হাজারো জনতার মনে ভিন্ন ভিন্ন প্রশ্ন। তার মধ্যে প্রধান প্রশ্নই হচ্ছে সাংসদ সেলিম ওসমান ধামগড়ের জনগনকে কি উপহার দিবে?

৫নং ওয়ার্ড নির্বাচনে মেম্বার প্রার্থী ওমর ফারুকের উৎসাহ উদ্দীপনা নিয়ে এমপির জন সভাকে সাফল্যমন্ডিত করতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সেই সাথে ১৯ই ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে সকল এলাকাবাসীকে জনসভায় উপস্থিত থাকার আহবান জানান।
ওমর ফারুক তিনি এলাকার উন্নয়নের স্বার্থে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধামগড় ইউনিয়ন ৫নং ওয়ার্ড থেকে সম্ভাব্য মেম্বার প্রার্থী ঘোষনা করেন।

এ ব্যাপারে তিনি এলাকাবাসী সকলের সহযোগীতা কামনা করেন। মোঃ ওমর ফারুক প্রবাসী ব্যাবসায়ী। ব্যবসার পাশাপাশি এলাকার বিভিন্ন সমাজ সেবার উন্নয়নের সাথে জড়িত। এলাকার যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে খেলাধুলার পাশাপাশি সংস্কৃতমনে ফিরিয়ে আনাই তার একমাত্র লক্ষ্য। তাই ৫ নং ওয়ার্ডবাসী সকলের নিকট ওমর ফারুকের দাবী এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে যেন ভোট দিয়ে নির্বাচিত করেন। পাশাপাশি মাননীয় সংসাদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান ও বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি ও উপজোলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ এর সার্বিক সহযোগীতা কামনা করেন। সেই সাথে তাদের দীর্ঘায়ু কামনা করেন। তার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য মেম্বার পদে নির্বাচিত হতে পারলে এলাকার রাস্তঘাট,শিক্ষা প্রতিষ্ঠান সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাবেন। বিশেষ করে ৫নং ওয়ার্ডের তরুন সমাজ দিন দিন মাদকের কড়াল গ্রাসে জড়িয়ে পড়ছে। তাদেরকে বিভিন্ন শিক্ষামুলক খেলাধূলার মাধ্যমে সঠিক পথে ফিরিয়ে আনার আপ্রান চেষ্টা করে যাবেন। সেই সাথে মাদকদ্রব্য, ইভটিজিং, বাল্য বিবাহ,সন্ত্রাস,চাঁদাবাজ সকল প্রকার অবৈধ ব্যবসার বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তুলবেন। যেন তরুন সমাজকে মাদকসক্ত থেকে মুক্ত করা যায়।

Please follow and like us: