মন্ত্রী গাজীর সাথে নারায়ণগঞ্জ বিপিজেএ নেতৃবৃন্দের সাাত

রুদ্রবার্তা২৪.নেট: পাট ও বন্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সাথে সৌজন্য সাাত করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নবাগত কমিটির নেতৃবৃন্দ। এ সময় মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নতুন কমিটির সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন কমিটি (২০২১-২০২২) নির্বাচিত সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, কোষাধ্য কাজী আলমাছ, প্রচার সম্পাদক শহিদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, কার্যকরি সদস্য তাপস সাহা, মেহেদী হাসান সজীব, আরিফুর রহমান ও আমির হোসেন।
এ সময় সভাপতি হাবিবুর রহমান শ্যামল মন্ত্রী গাজীকে বলেন, আমরা আন্তরিক ভাবে সন্তুষ্ট আপনাকে পেয়ে। আমরা আপনার অবগতির জন্য জানাতে চাই আমাদের-ই সংগঠনটি জতির জনক বঙ্গবন্ধু জাতীয় প্রেসকাবে তার নিজ হাতে এই সংগঠনটি তৈরি করে দিয়ে গেছেন। সেই সংগঠনটি ধরে রাখার জন্য আমরা বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার মাননীয় মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভি আমাদের একটা ছাদ বরাদ্দ দিয়েছেন সেখানেই আমাদের আগামী কার্যক্রম চলবে। আপনি জাতির বীরশ্রেষ্ঠ সন্তান। সেই হিসেবে আপনার কাছে আমাদের একটাই আবেদন যে আপনার রূপগঞ্জে আমরা আসতে চাই। বাংলাদেশ সরকারের পূর্বাঞ্চল উপশহরে আমরা বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের একখন্ড জমি আমাদের বরাদ্দ পাওয়ার আশা রাখি। আপনি রূপগঞ্জের এমপি মন্ত্রী আপনি রূপগঞ্জের মাটির সাথে মিশে আছেন। তাই আমরা আপনার পাশে থাকতে চাই যদি আপনি আমাদের জায়গা করে দেন। সংগঠনের স্বার্থে দেশ ও জাতির স্বার্থে এবং জাতির জনকের এই সংগঠনকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে আপনি আমাদের যদি একখন্ড জমির ব্যবস্থা করে দিতেন তাহলে আগামী প্রজন্মের কাছে আমরা ভাল কিছু একটা তুলে ধরতে পারবো।
মন্ত্রী গাজী ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, আপনাদের ধন্যবাদ আপনারা আপনাদের অভিব্যাক্তি প্রকাশ করেছেন। জার্নালিস্টদের যত সুযোগ সুবিধা পাওয়া দরকার তারা তা পাক সেটাই আমরা চাই। এবং আপনারা যাতে নির্বিঘেœ চলতে পারেন সেটাও আমরা চাই। আপনারা যে কথাগুলো বলেছেন সেগুলো আমরা অবশ্যই চিন্তা ভাবনা করে দেখবো।

Please follow and like us: