জমে উঠেছে আইজীবী সমিতির নির্বাচন, প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

রুদ্রবার্তা২৪.নেট: জমে উঠেছে নারায়ণগঞ্জ জেলা আইজীবী সমিতির নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা চালিয়েছে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর থেকে দুই প্যানেলেরই নির্বাচনী প্রচারণায় সরব হয়ে উঠে আদালতপাড়া।
দুপুর ১টায় আদালতপাড়ায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে প্রচারণা শুরু করে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ। এ সময় তারা আদালতপাড়ায় শোডাউন ও লিফলেট বিলি করে আইনজীবী সমিতির নবনির্মিত ভবনের সামনে এসে নেতৃবৃন্দরা সংপ্তি বক্তব্য প্রদানের মাধ্যমে প্রচারণা শেষ করে।
এ সময় উপস্থিত ছিলেন, আইনজীবী ঐক্য ফ্রন্টের সভাপতি পদে মনোনীত প্রার্থী সরকার হুমায়ুন কবীর, সিনিয়র সহ সভাপতি এড. মানিক মিয়া, সহ সভাপতি এড. আনোয়ারুল আলম রিপন, সাধারণ সম্পাদক এড. কামাল হোসেন মোল্লা, যুগ্ম সম্পাদক এড. সালাহউদ্দিন ভূইয়া সবুজ, কোষাধ্য জাহিদুল ইসলাম মুক্তা প্রমুখ।
আইনজীবী ঐক্য পরিষদের প্রচারণা শেষ হওয়ার সাথে সাথেই আদালতপাড়ায় শোডাউন করে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক খোকন সাহা, সভাপতি প্রার্থী অ্যাড. মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. মাহাবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি প্রার্থী অ্যাড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি প্রার্থী অ্যাড. বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক প্রার্থী অ্যাড. রবিউল আমিন রনি প্রমুখ।
এ সময় সংপ্তি এক বক্তব্যে মোহসীন-মাহবুব প্যানেলের জন্য ভোট প্রার্থনা করে খোকন সাহা বলেন, মোহসীন-মাহবুবের প্যানেলকে আপনারা বিপুল ভোটে জয়যুক্ত করবেন গতবারের মত। যদি গতবারের মত এবারও তারা জয়যুক্ত হয় তাহলে আইনজীবীদের বিনোদনের জন্য ও অবসর সময় কাটানোর জন্য কাব নির্মাণ করা হবে। যদি মোহসীন-মাহবুব নির্মাণ না করে দেয় আমি নিজে নির্মাণ করে দিবো। এই আইনজীবী সমিতির বার ভবন নির্মাণের জন্য ৩ কোটি ১০ লাখ টাকা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। বার ভবন নির্মাণে একটি টাকাও সমিতির ফান্ড থেকে যায় নাই। আর যাবেও না। তার কাছে আমরা সকল আইনজীবী কৃতজ্ঞ।

Please follow and like us: