তিন মেয়র প্রার্থীকে নিয়ে কায়সার হাসনাতের শীতবস্ত্র বিতরণ

রুদ্রবার্তা২৪.নেট: সোনারগাঁয়ে প্রায় আড়াই হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত। এই সময় তার সাথে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌরসভায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাওয়া তিন মেয়র প্রার্থী।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে পৌর আওয়ামী লীগের উদ্যোগে সহস্রাধিক দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। পরে সোনারগাঁও পৌরসভার মুন্সিরাইল বাজারে আরো দেড় সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, পৌর মেয়র প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ যুব আইনজীবি পরিষদের সভাপতি ও পৌর মেয়র পদপ্রার্থী এডভোকেট ফজলে রাব্বি, কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র পদপ্রার্থী নাসরিন সুলতানা ঝরা, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ুব আলী, সাধারণ সম্পাদক গাজী আমজাদসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please follow and like us: