কিশোর গ্যাং লিডার ইভন বাহিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ

রুদ্রবার্তা২৪.নেট: ফতুল্লার ইসদাইরের কিশোর গ্যাং লিডার, একাধিক মামলার আসামি ইভন ও তার তিন সহযোগীর বিরুদ্ধে ১ লাখ ৯৩ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ করেছেন এক ব্যবসায়ী। মো. কামাল (৪৫) নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ১ লাখ ৯৩ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।
সোমবার (১৮ জানুয়ারি) ইসদাইরের সুগন্ধা ট্রান্সফরমার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) নাহিয়ান ইভনসহ ৪ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন কামাল নামের ওই ব্যবসায়ী।
অভিযুক্তরা হলো- ইসদাইরের আজম বাবুর ছেলে নাহিয়ান ইভন (২৫), সাইফুল ইসলামের ছেলে লিয়ন (২৩), বাতেনের ছেলে নাসিম (২০), আব্দুল মান্নানের ছেলে নাসিম (২০)। তারা সকলেই পূর্ব ইসদাইর সুগন্ধা এলাকার বাসিন্দা।
ব্যবসায়ী মো. কামাল অভিযোগ করে জানান, পূর্ব ইসদাইর সুগন্ধা এলাকায় অবস্থিত ট্রান্সফরমার মোড়ে তোষক ও জাজিম তৈরী ও বিক্রি করার একটি দোকান রয়েছে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দোকান বন্ধ করার সময় কিশোর গ্যাং লিডার হত্যা, চাঁদাবাজী সহ একাধিক মামলার আসামী নাহিয়ান ইভনসহ তার সহযোগীরা ছুরির মুখে জিম্মি করে আমার দোকানে থাকা ১ লাখ ৮১ হাজার টাকা ও আমার পকেটে থাকা ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এবং এ বিষয়ে থানায় অভিযোগ করলে আমাকে তারা প্রাণনাশের হুমকি দেয়।
এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নুর মোহাম্মদ জানান, আমি এখন ইসদাইরেই আছি। ঘটনাস্থলে এসেছি তদন্ত করতে। বাদীর সাথে কথা হয়েছে একটু আগে। এখনও কাউকে আটক করা হয়নি। পুরো বিষয়টি দেখে এবং নিশ্চিত করে তারপরে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us: