আড়াইহাজারে জিয়াউর রহমানের ৮৫ তম জম্ম দিন পালিত

রুদ্রবার্তা২৪.নেট: আড়াইহাজারে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৫ তম জন্মদিন পালন করা হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ১১টায় দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আড়াইহাজার থানা বিএনপির সহ-সভাপতি ও ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির (ঢাকা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র নেতা লাল মিয়া মেম্বার, সাবেক ইউপি মেম্বার আমির হোসেন, থানা ওলামা দলের সাংগঠনিক সম্পাদক মাছুম বিল্লাহ, থানা মহিলা সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা, সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, আড়াইহাজার পৌরসভা মহিলা দলের সভাপতি মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগমসহ স্থানীয় বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময় বিশেষ দোয়া পড়ানো হয়।
এর আগে পারভীন আক্তার তার বক্তব্যে বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক ছিলেন শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমান। তিনি স্বাধীনতার ঘোষণা না দিলে আমরা একটি স্বাধীন সার্বভৌরাষ্ট্র পেতাম না। জিয়াউর রহমান মানুষের ভোটের অধীকার নিশ্চিত করেছিলেন।
শেখ হাসিনার সরকার মানুষের ভোটের অধীকার হরণ করেছে। তিনি আরও বলেন, ‘মিড নাইট’ এই সরকার মানুষের জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। নির্বাচনের বিজীয় হওয়ার পরই বিএনপির সমর্থিত একজন কাউন্সিলরকে প্রকাশ্যে খুন করা হয়েছে। নেক্কারজনক এই ঘটনাকে আমি ধিক্কার জানাই। সেই সাথে দ্রুত অপরাধীদের গ্রেফতারের দাবী জানাচ্ছি।

Please follow and like us: