শপথ নিলেন দাউদপুর ইউপি চেয়ারম্যান ও সদস্যরা

রুদ্রবার্তা২৪.নেট: শপথ বাক্য পাঠ করে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা।
বুধবার (২৫ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নব-নির্বাচিত চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক জসীম উদ্দিন এবং নব-নির্বাচিত মেম্বারদের শপথ বাক্য পাঠ করান রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত।
শপথ বাক্য পাঠ শেষে নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্যে জেলা প্রশাসক জসীম উদ্দিন বলেন, এইটা একটা পরিবার। আগে যে দল করেন, যে মত থাকেন বা নিজেদের মধ্যে কোনো কোন্দল থাকুক না কেন যখন নির্বাচিত হয়ে যায় সে সকলের ভোটে নির্বাচিত হয়। যখন নির্বাচিত হয়ে যায় তখন সকল মানুষের ভোটে নির্বাচিত হয়। আর হেরে গেলে বলে আমি ৩৫% বা ৫০% ভোটে হেরে গেছি কিন্তু নির্বাচিত হয়ে যায় তখন শতভাগ ভোটে জয়লাভ করে। নির্বাচিত হলে তখন সে সবার জন্য হয়ে যায়।
প্রসঙ্গত, গত ২০ অক্টোবর অনুষ্ঠিত দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হন আওয়ামীলীগ প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার। এছাড়া মেম্বার পদে দাউদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডে সফিকুর রহমান, ২নং ওয়ার্ডে আনোয়ার হোসেন স্বপন, ৩নং ওয়ার্ডে আরিফুর রহমান সাগর, ৪নং ওয়ার্ডে হাছিবুর রহমান, ৫নং ওয়ার্ডে আরিফ হোসেন, ৬নং ওয়ার্ডে জাকির হোসেন, ৭নং ওয়ার্ডে আয়নাল হোসেন, ৮নং ওয়ার্ডে আব্দুর রাজ্জাক সিকদার, ৯নং ওয়ার্ডে আজিজুল হক মালুম এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডে শিরিন আক্তার, ৪,৫,৬ নং ওয়ার্ডে মাকসুদা বেগম ও ৭,৮, ৯ নং ওয়ার্ডে নাছরিন আক্তার নির্বাচিত হন।

Please follow and like us: