নারায়ণগঞ্জে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘণ্টায় ৩১

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩১ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৭ হাজার ৬৯১ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৪৮ জন।
বুধবার (২৫ নভেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৫ জন, সদরে ৪ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ৩ জন, সোনারগাঁয়ে ৩ জন ও রূপগঞ্জে ৫ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৮৭৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৬৯৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৫৮ ও মারা গেছেন ৫ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৫২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৭০০ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪০৭ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৫৫ হাজার ৬৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪৭ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৭ হাজার ১৫৩ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৬০৪ জন, সদর উপজেলার ১ হাজার ৬০৬ জন, রূপগঞ্জের ১ হাজার ৩৪২ জন ও আড়াইহাজারের ৬৩০ জন, বন্দরের ৩৩২ ও সোনারগাঁয়ের ৬৩৯ জন।

Please follow and like us: