এমপি লিয়াকত হোসেন খোকাকে নিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ (সোনারগাঁ)-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব লিয়াকত হোসেন খোকাকে নিয়ে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে অপপ্রচার ও মিথ্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ সভার আয়োজন করেছে সোনারগাঁ উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টি।

গতকাল মঙ্গলবার বিকেলে সোনারগাঁ জি.আর.ইনষ্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সহ-সভাপতি রফিকুল ইসলাম বি ডি আর, পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাশেম, পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, ফারুক আহম্মেদ তপন, দুলাল মিয়া, বিদ্যালয় গভর্ণিং বডির সদস্য ও জাতীয় পার্টির নেতা মোহাম্মদ আলী, রেজাউল করিম, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক মাষ্টারসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত নেতা-কর্মীরা।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামের নামফলক ভাংচুরের ঘটনায় এমপি খোকাকে জড়িয়ে যে ষড়যন্ত্র করে মিথ্যাচার করা হচ্ছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ। এ ভাংচুরের সাথে যারা জড়িত তদন্ত করে তার বিচারের দাবি জানান তারা। এছাড়াও এমপি খোকার উন্নয়ন দেখে ইষার্ন্বিত হয়ে একটি মহল রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে অপপ্রচার ও মিথ্যাচার করে যাচ্ছে। এমপি খোকা জেলা পরিষদের উন্নয়নমূলক কাজের সাঁটানো নামফলক ভাঙ্গেন নি বা ভাঙ্গার নির্দেশও দেননি। অপপ্রচারকারীরা ভেঙ্গে এমপি খোকাকে হেয় করার উদ্দেশ্যে তাকে দোষারোপ করছেন।

বক্তরা আরও বলেন, সোনারগাঁ জি. আর. ইনষ্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়ার সাথে গভর্ণিং বডির সদস্য দুলাল মিয়ার একটি ফোনালাপে এমপি খোকা নির্দোষ এটাই প্রমাণিত হয়েছে। মহাজোটের প্রার্থী হয়ে এমপি খোকা নির্বাচিত হয়েছেন। এমপিকে নিয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ষড়যন্ত্র থেকে সবাইকে সজাগ থাকতে হবে।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর মঙ্গলবার দুপুরে সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের প্রধান ফটকে সাঁটানো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামে লাগানো নাম ফলকটি ভেঙ্গে ফেলার নির্দেশদাতার অভিযোগ এনে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে গত কয়েকদিন ধরে স্থানীয় ও নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের নেতা-কর্মীরা ফুঁসে উঠেছে। জেলা ও উপজেলার নেতাকর্মীদের এমন লাগাতার কর্মসূচীর প্রতিবাদে এ প্রতিবাদ সভা করেন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Please follow and like us: