‘ভাইয়ের জন্য এখনো মানুষ কাঁদে’ সারোয়ারের স্মরণসভায় হেলাল

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল বলেছেন, আমার বড় ভাই গোলাম সারোয়ার রাজনীতির জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। তিনি ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ছাত্র। তিনি মানুষের সেবায় সর্বদা কাজ করে গেছেন, তার জন্য এখনো অনেক মানুষ কাঁদে।
নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ারের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরনসভায় তিনি এই কথা বলেন। সোমবার (২ নভেম্বর) সকালে মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির উদ্যোগে এই স্মরনসভা ও দোয়ার আয়োজন করা হয়।
তিনি আরও বলেন, তার আদর্শকে বুকে ধারণ করে কর্মী ও শুভাকাঙ্ক্ষীরা এখনো রাজনীতি করছে। তাই সকলের কাছে অনুরোধ থাকবে আমার ভাই প্রয়াত গোলাম সারোয়ারের জন্য দোয়া করবেন।
মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের জেলা আহবায়ক এইচ এম রাসেলের সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের মহানগরের সভাপতি হামদান-উর-রহমান শান্ত।
স্মরণসভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের প্রচার সম্পাদক আ. কাদির, ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সহ-সভাপতি অসিম সাহা, সাংগঠনিক সম্পাদক মিরাজ রহমান পলিন, নির্মল রায় গোসাই, সুব্রত ভৌমিক কুটু, মো. আক্তার, গোগনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুদ রানা।
আরো উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ জেলার সদস্য সচিব জে, আর, আহমেদ রাসেল, যুগ্ন আহবায়ক বাবুল মোল্লা, সাব্বির হোসেন আকুল, রিয়াজুল ইসলাম, মহানগরের সাধারণ সম্পাদক সালাউদ্দিন মোল্লা, সহ-সভাপতি অজিত কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক গোলাম নবী মাসুদ, আলমগীর হোসেন, এইচ এম ফয়সাল, অনিক, ইয়াসিন চৌধুরী, মো. আদিম, মো. রমজান সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Please follow and like us: