রূপগঞ্জে প্রতারক চক্রের দুই সদস্য জনতার হাতে আটক

রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জে প্রতারক চক্রের দুই সদস্য জনতার হাতে আটক। রবিন টেক্সের তাসলিমা বেগম(৪৫) নামে এক নারী শ্রমিককে সোনার বারের লোভ দেখিয়ে অভিনব কায়দায় প্রতারণা করার সময় স্থানীয় জনতার হাতে ধরা পড়লো প্রতারক চক্রের দুই সদস্য ইউসুফ ও শাহ্ আলম।

রবিবার (১৮অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব এলাকায় ঘটে এ ঘটনাটি। পরে স্থানীয়রা প্রতারকদের পুলিশের সোপর্দ করে। প্রতারকরা হলেন, জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার কেন্দুয়া এলাকার আমজাদ হোসেনের ছেলে ইউসুফ (২০) ও চান মিয়ার ছেলে শাহ্ আলম (৩৫)।

বর্তমানে তারা রূপগঞ্জ উপজেলা চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের জয়নাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া। নারী শ্রমিক তাসলিমা গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার খালপাড় এলাকার ফিরোজ আহম্মেদের স্ত্রী। তিনি রবিন টেক্সের সুইংয়ে কর্মরত আছেন।

তিনি জানান, প্রতিদিনের মতো বাড়ি ফিরার সময় ইউসুফ নামে একজন বলেন, আমি আপনার ছেলের মতো আমার বোন হাসপাতালে ভর্তি আছে। আপনি এই স্বর্ণের বারগুলো নিয়ে কিছু টাকা দেন।

পরে আমি তার কাছ থেকে এগুলো নিতে না চাইলে শাহ্ আলম নামের আরও একজন লোক এসে বলছে তিনি আরও বেশি টাকা দিবে এগুলো নেয়ার জন্য। পরে আমি বলছি আমার টাকা নেই আমি কিভাবে নিবো। পরে তারা দুই জন আমার কান থেকে সোনার রিংগুলো খুলে নিয়ে যেতে চাইলে স্থানীয় লোকজন তাদের ধরে ফেলে।

এ বিষয়ে ভূলতা ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান মোল্লা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ধরনের প্রতারণার ফাঁদে ফেলে সহজ-সরল নারীদের নিঃস্ব করার কথা স্বীকার করেছেন। প্রতারকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Please follow and like us: