মদনগঞ্জে শারমিন ইসলামের উদ্যোগে পারভীন ওসমানে আরোগ্য কামনায় দোয়া।

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের সহধর্মীনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান সহ সপরিবারে সকল সদস্যের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল ২৪ সেপ্টেম্বর বাদ আসর মদনগঞ্জ বটতলা জাহাঙ্গীর আলমের চাইনিজ রেস্টুরেন্টে এই দোয়া অনুষ্ঠিত হয়।

কাউন্সিলর সাগর বলেন পারভীন ওসমান ছাড়াও তার দুই কন্যা আফরীন ওসমান, আইরীন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও তাদের সন্তানদ্বয়ও অসুস্থ। আল্লাহ তাহালা তাদের সুস্থ করে জনগনের সেবা করার দ্রুত যেন ব্যবস্থা করে দেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক প্রবীন রাজনীতিবিদ লক্ষার চর মধ্যপাড়া তিন তালা জামে মসজিদের সভাপতি জসিম উদ্দিন খান, মহিলা জাতীয় পার্টির সভাপতি আনজুমানারা ভূইয়া, সাবেক ফুটবলার আসমত উল্লাহ, জাপা নেতা আজিজুল হক আজিজ, জাপা নেতা কুতুব চৌধুরী, হাজী গণি প্রধান, নারায়ণগঞ্জ জেলা যুব সংহতি নেতা রিপন ভাওয়াল, সেলিম, সাহাদাত হোসেন রুপু, সভাপতি. নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজ, জাপা নেতা জয়নাল মাদবর, জাপানেতা সামছুদ্দিন, সুমন (বি.এ), আলীগ নেতা আসাব উদ্দিন বাবু, ইউছুব বাবু, জাহাঙ্গীর আলম, হাবিবুল্লাহ টুটুল, যুবলীগ নেতা মোঃ জামান, জুয়েল, সোহেল, রাসেল মেহেদী, সুমন শেখ, রোকন, আকবর শেঠ , আমির সোহেল, জনি, কাজী শাহিন,
দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা ইসমাইল হোসেন ইমাম ও খতিব তিন তলা জামে মসজিদ মদনগঞ্জ লক্ষার চর,

অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন শারমিন ইসলাম, সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জ জেলা জাতীয় মহিলা পার্টি।
পরে তোবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Please follow and like us: