এসপির নেতৃত্বে মডেল নারায়ণগঞ্জ গড়তে চাই: অতি. এসপি মোস্তাফিজ

রুদ্রবার্তা২৪.নেট: অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেছেন, আজকে যদি থানার ভালো হয় তাহলে জেলার ভালো হবে আর যদি জেলার ভালো হয় দেশের জন্যে ভালো হবে। আমরা চাই আমাদের পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে আদর্শ নারায়ণগঞ্জ গড়ে তুলতে। আমরা এমন নারায়ণগঞ্জ গড়ে তুলতে চাই যা সারাদেশের জন্য মডেল হবে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানা প্রাঙ্গণে ওপেন হাউজ ডেতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, ওপেন হাউজ ডে করার পিছনে আমাদের অন্যতম একটি কারণ হচ্ছে, আমাদের সেবায় কতটুকু সন্তুষ্ট এবং থানার কার্যক্রম সঠিকভাবে চলছে কিনা তা দেখা। পাশাপাশি আমরা প্রথমত এইটা নিশ্চিত করতে চাই যে জিডি এবং মামলা করতে কোনো টাকা দরকার হয় না। ইতিমধ্যে প্রতিটি থানার ডিউটি অফিসারের রুমে সিসিটিভি ক্যামেরা স্থাপন করেছি, যা সরাসরি জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে মনিটরিং করা হবে। আমাদের ভুলত্রুটি থাকতেই পারে, কারণ এতো বিশাল জনগোষ্ঠী এই কয়েকজন পুলিশ দিয়ে নিয়ন্ত্রণ করা সম্ভব না। যেটি ভুল হবে সে সম্পর্কে আমাদের জানান। আপনাদের জন্য আমাদের জেলা পুলিশ সুপার কার্যালয় ২৪ ঘন্টা খোলা। মাদক ও ইভিটিজং একা নির্মূল করা সম্ভব না। আমরা চাই প্রতিটি ওয়ার্ডে মাদক নির্মূল একটি কমিটি করে দিতে। করোনা শিথিল হলে এই কমিটি নিয়ে আমরা কাজ করবো।

অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার( ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম,ফতুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।

Please follow and like us: