সোনারগাঁয়ের রাজনীতিতে এরফান হোসেন দীপের জনপ্রিয়তা বাড়ছে

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রাজনীতিতে জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে রয়েছেন সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মরহুম মোবারক হোসেন সাহেবের সুযোগ্য পুত্র সোনারগাঁয়ের রাজনৈতিক পরিবারের সন্তান ও তরুণ প্রজন্মের অহংকার এরফান হোসেন দীপ। সোনারগাঁ উপজেলায় দুই বারের সাবেক সংসদ সদস্য মরহুম মোবারক হোসেন সাহেবের আদর্শ, সততা ও রাজনৈতিক দক্ষতাকে পুঁজি করে সোনারগাঁয়ের সকল জনসাধারণকে সাথে নিয়ে সোনারগাঁয়ের রাজনীতিতে প্রিয় নেতা এরফান হোসেন দীপের নাম এখন সকলের মুখে মুখে। যখন পুরো সোনারগাঁয়ের আওয়ামীলীগ বিভক্ত হয়ে পড়েছে ঠিক তখনই সোনারগাঁয়ের তৃনমুল ও ত্যাগী আওয়ামীলীগকে রক্ষা করতে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে বেড়াচ্ছেন এবং সকল নেতা কর্মীদের খোঁজ-খবর নিচ্ছেন এরফান হোসেন দীপ।

সরেজমিনে ঘুরে জানা গেছে, আওয়ামীলীগের অভ্যন্তরীন কোন্দলের কারণেই সোনারগাঁয়ের এই আসনটি পর পর দুইবার বর্তমান সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের হাত থেকে হাত ছাড়া হয়েছে। এদিকে আওয়ামী পরিবারের উজ্জ্বল নক্ষত্র এরফান হোসেন দীপ তার কর্মচাঞ্চল্যতার কারণে সোনারগাঁয়ের বিভিন্ন স্তরের মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। গত শুক্রবার বিকেলে তিনি কতিপয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলার উদ্ধভগঞ্জ, বৈদ্দেরবাজার মাছঘাট ও পরে আনন্দবাজার এলাকায় ঘুরে বিভিন্ন শ্রেণীর পেশাজীবি মানুষের সাথে দেখা করে তাদের সাথে কথা বলেন এবং তাদের খোঁজ-খবর নেন। কারণ সকলের উদ্দেশ্য একটাই সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে যে কোন কিছুর বিনিময়ে রক্ষা করা। আর নৌকার টিকেটে যে এগিয়ে যাবে সবাইকে একাট্টা হয়ে কাজ করতে হবে তার পক্ষে। তা না হলে পূণরায় এই আসনটি হাত ছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

তাই সকলেরই উচিত, যার যার অবস্থানে থেকে বিচ্ছিন্ন তৃনমুল নেতা-কর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের জন্য কাজ করা ও বর্তমান ডিজিটাল আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। তবেই সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ টিকে থাকবে।

এবিষয়ে এরফান হোসেন দীপ জানান, বর্তমান ডিজিটাল আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটিতে যাকেই মনোনীত করবেন, তাকে নিয়েই সকলকে মিলেমিশে একসাথে এক জোট হয়ে কাজ করতে হবে। আর আমরা সকলেই তাকে মেনে নিবো।

Please follow and like us: