বন্দরে গৃহবধূকে কুপিয়ে জখম, আটক ২

রুদ্রবার্তা২৪.নেট: বন্দরে কথা কাটাকাটির জের ধরে গৃহবধূকে কুপিয়ে জখমের ঘটনায় জসিম (৩২) ও রিয়াদ (২৫) নামের দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদীর স্বপন মিয়ার বাড়িতে এ হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় গৃহবধূর ভাসুর মনির হোসেন বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী এলাকার মৃত সাহাবুদ্দিন মিয়ার ছেলে মনির হোসেনদের সাথে একই এলাকার প্রতিবেশী গিয়াস উদ্দিন মিয়ার স্ত্রী র্মোশেদা বেগম ও তার ২ ছেলে জসিম ও রিয়াদের সাথে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে বিবাদী র্মোশেদা বেগমদের বিরুদ্ধে মামলা চলমান রয়েছে। এর ধারাবাহিকতায় গত ১৩ সেপ্টেম্বর রোববার সকালে র্মোশেদা বেগমের মুরগীকে বা কারা হত্যা করে বাড়ি সামনে ফেলে রাখে। এ নিয়ে মনির হোসেনের ছোট ভাইয়ের স্ত্রী সামছুননাহার বেগমের সাথে র্মোশেদা বেগমের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওই দিন সন্ধ্যায় র্মোশেদা বেগমের দুই ছেলে জসিম ও রিয়াদ একই এলাকার মৃত রুহুল আমিন মিয়ার ছেলে গিয়াস উদ্দিন, আলিনুর মিয়ার ছেলে রবিন ও তার স্ত্রী সাহিদা বেগম ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে একটি গলার চেইন ছিনিয়ে নেয়। এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় গৃহবধুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতারে প্রেরণ করে।

Please follow and like us: