কনের সাজে বিয়ে সারলেন পুনম পাণ্ডে

বিনোদন ডেস্ক: সকল তর্ক-বিতর্ক দূরে রেখে আপাতত চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। লকডাউনের মধ্যে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বোম্বের সঙ্গে বাগদানের পর এবার পাকাপাকি গাঁটছড়াটাও বাঁধলেন তারা।
মডেল হিসেবে যাত্রা শুরু করেছিলেন পুনম পাণ্ডে। এখন তিনি হিন্দি, তেলুগু ও কন্নড় সিনেমার অভিনেত্রী। তবে মডেলিং আর বিভিন্ন সময়ের বিতর্কের জন্যই বেশি আলোচিত পুনম।

বিতর্ক যা-ই থাকুক না কেন, সবকিছু পেছনে ফেলে ঐতিহ্যবাহী পোশাক পরেই বিয়েটা সেরেছেন পুনম। এমনিতেই পুনমের নামে আগুন ছোটে ইন্টারনেটে। আর এবার কনের সাজে পুনমকে দেখেও চোখ ফেরাতে পারছেন না তার অনুরাগীরা। ঘন নীল রঙের ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গা, চোকার আর মাঙ্গ টিকায় সেজেছিলেন পুনম। স্যামও পরেছিলেন ম্যাচিং শেরওয়ানি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে পুনম লেখেন, ‘বহুদিনের প্রতীক্ষার অবসান হলো। এবার তোমার সঙ্গেই সারা জীবন কাটাব’। উত্তরে স্যাম লেখেন, ‘অবশ্যই মিসেস বোম্বে’। বিয়ের পর থেকেই পুনমকে মিসেস বোম্বে ছাড়া কিছুই বলছেন না স্যাম বোম্বে।

মেহেন্দিতেও পুনমের পরনে ছিল লেহেঙ্গা, ঝুমকা, নেকলেস। এই রূপে পুনমকে যেন চেনাই দায়। খুব কাছের কিছু আত্মীয় পরিজন নিয়েই বিয়ে সেরেছেন তারা। স্যামের সঙ্গে পুনমের প্রেম বেশ কয়েক বছরের।

পুনম প্রথম লাইম লাইটে আসেন ২০১১ এর ক্রিকেট বিশ্বকাপের পর থেকে। সেই সময় তিনি ভারতীয় ক্রিকেট টিমকে জেতাতে নানারকম প্রতিশ্রুতি দিয়েছিলেন। দীর্ঘদিন ধরেই মডেলিং করছেন তিনি। ২০১৩ সালে ‘নাশা’ সিনেমা দিয়েই বলিউডে যাত্রা শুরু হয় তার। এছাড়াও তার অভিনীত হিন্দি সিনেমার মধ্যে রয়েছে, ‘নাশা’ (হিন্দি), ‘লাভ ইজ পয়জন’ (কন্নড়), ‘মালিনি অ্যান্ড কোং’ (তেলুগু), ‘আ গায়া হিরো’ (হিন্দি), ‘দ্য জার্নি অব কর্ম’ (হিন্দি)।

Please follow and like us: