ইস্পাহানী টু চান মার্কেট সড়কে একটু বৃষ্টিতেই হাঁটু পানি

রুদ্রবার্তা২৪.নেট: বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নের ইস্পাহানী বাজার হতে চান মার্কেটপর্যন্ত ব্যাস্ততম সড়কটি দীর্ঘদিন ধরেই অরক্ষিত অবস্থায় পড়ে আছে। কর্তৃপক্ষের উদাসীনতার কারণে প্রায় ২কিলোমিটারের দৈর্ঘ্য এই সড়কটি খান খন্দকে সয়লাব হয়ে আছে।

সরেজমিন পরিদর্শনে গেলে দেখা যায়, বড় বড় গর্তগুলো ক্রমেই যেন মরনফাঁদে পরিণত হয়ে পড়েছে। সড়কটিতে প্রতিদিনই শত শত হাল্কা ও ভারী যানবাহন চলাচল করলেও এসব খানা-খন্দকে পড়ে প্রতিনিয়তই দুর্ঘটনা কবলিত হয়ে যান মালের অপূরণীয় ক্ষতিসাধণ হচ্ছে।

এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার জনৈক বাসিন্দা জানান,ইস্পাহানী বাজার হতে চান মার্কেট বাজার পর্যন্ত এই রাস্তাটি একেবারেই চলাচলের অযোগ্য কিন্তু বিকল্প ব্যবস্থা না থাকায় এক প্রকার জীবনের ঝুঁকি নিয়ে চালকরা তাদের পরিবহণ চালিয়ে যাচ্ছে। একই পরিস্থিতিতে যাত্রী সাধারণও তাদের জীবন জীবিকার স্বার্থেই জীবন বাজী রেখেই এই রাস্তা দিয়ে চলাচল করতে হচ্ছে। আর বৃষ্টি এলে তো কোন কথাই নেই গোটা রাস্তাই হাঁটু পানিতে নিমজ্জিত হয়ে যায়। তারা এ অবস্থা হতে পরিত্রাণ পেতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

Please follow and like us: