নুনেরটেক বন্যাকবলিত অসহায় শতাধিক পরিবারের মাঝে যুবকদের ত্রান বিতরণ

সোনারগাঁও প্রতিনিধি: বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের কারণে মানুষ দিশেহারা। তার উপর বন্যার পানিতে চারপাশের মানুষ অসহয়। সবদিক দিয়ে করোনা ও বন্যায় দূর্গোত এলাকায় ত্রান সামগ্রী পেলেও নুনেরটেক মায়াদ্বীপ এলাকায় তেমন কোন ত্রান সামগ্রী দেওয়া হয়নি।

নুনেরটেক এলাকায় এক প্রবাসী ও স্থানীয় এক তরুন যুবকের নিজস্ব উদ্যোগে এবং তাদের অর্থায়নে শতাধিক বন্যা কবলিত পানি বন্দী পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

(৩০জুলাই) বৃহস্পতিবার সকালে প্রবাসী শুক্কুর আল-মাহমুদ ও মোহাম্মদ জামান এর উদ্যোগে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন রোবায়েত হোসেন শান্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য, মোঃ হোসাইন গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি, এ্যাডভোকেট ফিরোজ মিয়া সাধারণ সম্পাদক পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি, মোঃ হুসেইন সহ-সভাপতি পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি, স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জজ মিয়া, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মোসলেহ উদ্দিন, মোঃ মাজহারুল ইসলাম, মোঃ ছানোয়ার হোসেন, মোঃ মানিক মিয়া,
মোহাম্মদ নাহিদ, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ সোহাগ মিয়া, ইঞ্জিঃ মোঃ হাসান মিয়া, ইঞ্জিঃ মোঃ সাওন মিয়া, মোঃ শাহজালাল সবুজ, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ নাজির আহমেদ, মোঃ আকাশ আহমেদ, মোঃ মান্নান মিয়া এবং এলাকার গন্য-মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please follow and like us: