মন্ত্রী গাজীর ঈদ উপহার পেল রূপগঞ্জবাসী

রুদ্রবার্তা২৪.নেট: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর উপহার পেয়েছেন রূপগঞ্জ উপজেলার ৩২১ টি দরিদ্র পরিবার । প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে । গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তার নিজ তহবিল থেকে এ অনুদান দিয়েছেন।
মঙ্গলবার (২৮ জুলাই) রূপসী গাজী ভবনে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা এ অনুদানের চেক বিতরণ করেছেন।
এ সময় গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, আমি চাই আমার রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জের উন্নয়ন হোক। সেই লক্ষ্যে আমার বাবা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক কাজ করে যাচ্ছেন। অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি সারা বাংলাদেশের মধ্যে রূপগঞ্জে শিক্ষা খাতে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। রূপগঞ্জ উপজেলায় ৯৮ ভাগ ঘরে গ্যাসের চুলা জ্বলে। এটা আমাদের মন্ত্রী মহোদয় নিজে উদ্যোগ নিয়ে করেছেন। উন্নয়ন আগ্রযাত্রাকে ঠিক রাখ
এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুম, তারাব পৌর ছাত্রলীগ সভাপতি আওলাদ হোসেন বাদল, সাধারণ সম্পাদক মনির খান সুমেল প্রমুখ।

Please follow and like us: