বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

রুদ্রবার্তা২৪.নেট: বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি ছোরা, ১টি দা, ৩টি লোহার রড ও ১টি শাবলসহ একটি পিকআপ গাড়ী জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (২৮ জুলাই) রাত ২টায় বন্দর থানার দক্ষিণ লক্ষনখোলা বাংলালিংক টাওয়ারের সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় বন্দর থানার উপপরিদর্শক মোহাম্মদ ফয়েজ বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩৩(৭)২০।
আটককৃত ডাকাতরা হলো ঢাকা ডিএমপি রামপুরা থানার পূর্বরামপুরা মোল্লাবাড়ী এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে আবু কাশেম তুষার (২৪) ও একই থানার ১০৮ নং মধ্য বাড্ডা পোষ্ট অফিস গলী বেপারী টাওয়ার এলাকার আব্দুর রহমান শেখের ছেলে মিজান (২৮), মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকার শিমপাড়া এলাকার ইদ্রিস মিয়ার ছেলে সোহেল (২৫) ও কুমিল্লা জেলার হোমনা থানার মনিরুল ইসলামের ছেলে আবু সাঈদ (৩০)।
এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, ২৮ জুলাই মঙ্গলবার রাতে দক্ষিন লক্ষনখোলা বাংলালিংক টাওয়ারে ডাকাতি চেষ্টা চালায়। ওই সময় স্থানীয় জনতা ওই ৪ ডাকাতকে আটক করে গনপিটুনী দেয়। পরে থানার টহররত পুলিশ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আটককৃত ৪ ডাকাতকে গ্রেফতার করে। আটককৃত ডাকাতদের মঙ্গলবার দুপুরে ডাকাতি মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us: