সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১১

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও চোর চক্রের সদস্যসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) রাত থেকে মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর পর্যন্ত পুলিশের পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় দেশীয় অস্ত্র, মাদক ও চোরাই অটোরিকশা।
সোমবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. আমিনুল ইসলাম ও সাদ্দাম হোসেনর নেতৃতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ঢাকা-টট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকা থেকে রিপন (২৭), রোমান (২৭), সাগর (২১) ও নুর মোহাম্মদকে (২০) আটক করা হয়। এসআই সুজন রঞ্জন তালুকদারের নেতৃত্বে ফতুল্লার নরসিংপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত ব্যাটারিচালিত একটি অটোরিকশা উদ্ধারসহ চোরচক্রের সদস্য বাবু (৪৩), আরিফ হোসেন (৩২), শাজাহান (৪৬), রিপন (৩৫), কামাল হোসেন (২৫) ও সবুজকে (২৭) গ্রেফতার করে পুলিশ।
অপরদিকে এসআই কাজল চন্দ্র মজুমদারের নেতৃতে মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মাদানীনগর কুয়েত প্লাজার সামনে থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ রায়হান (২৮) নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, পুলিশের পৃথক পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের দেহ তল্লাশী করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুইটি দেশীয় তৈরি ছোড়া ও ২টি লোহার রড, একটি অটোরিকশাসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসব ঘটনায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us: