বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও দোয়া

রুদ্রবার্তা২৪.নেট: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি, কেক কাটা, আলোচনা সভা এবং মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সাধারন সম্পাদক মোঃ আমিনুল হক ভূঁইয়া রাজুর সভাপতিত্বে।

সোমবার (২৭ জুলাই) বিকেল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জ এলাকায় এ বৃক্ষরোপণ, কেক কাটা, আলোচনা সভা এবং মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি)

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মজিবুর রহমান বলেন, করুনায় আমাদের দেশের সকল শ্রেণীর মানুষ যখন আতঙ্কে রয়েছে সেখানে মাদক ব্যবসায়ীরা জমজমাট মাদক ব্যবসা করে যাচ্ছে কিছুকিছু মাদক ব্যবসায়ীরা আমাদের যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন,মাদক ব্যবসায়ীদের সাথে আমাদের কোনো আপোষ নেই সে যে দলেরই হোক না কেন তাকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না বিগত বছর ধরে আমি রাজুকে চিনি রাজুর নামে মিথ্যে প্রচার হচ্ছে ও একজন ব্যবসায়ী ও ব্যবসা-বাণিজ্য করে চলে সে জায়গায় ওর নামে মিথ্যে অপপ্রচার চালাচ্ছে একটি চিত্র মহল তাই আমি সাংবাদিক ভাইদের অনুরোধ করছি আপনারা সত্যতা যাচাই করে সত্য ধরে তুলুন যাতে করে কোনো মাদকের বিরুদ্ধে বাধা দিলে সে মানুষের নামে কোনভাবে মানুষ অপপ্রচার না করে রাজু আমাদের লোক আমি রাজুকে অনেক বছর যাবত চিনি তাই আজ এ কথা বলছি।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আমিনুল হক রাজু বলেন, আমি কোন মাদকের সাথে ও দুর্নীতির সাথে সম্পৃক্ত নই। তাহলে কেন আমার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করা হচ্ছে। মিজমিজি দক্ষিন পারা এলাকার মৃত বশির উদ্দিনের ছেলে ডিবির সোর্স আশরাফ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও হত্যাসহ বিভিন্ন মামলার এজাহার ভুক্ত আসামি। বর্তমানে জেলে থাকা একজন মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে দিয়ে কিভাবে আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলো। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সাংবাদিকদের উদ্দেশ্যে রাজু আরো বলেন,আমি যদি কোন প্রকার মাদকের সাথে সম্পৃক্ত থাকে তাহলে তদন্ত করে আমার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক কিন্তু একটি কুচিত্র মহল আমার বিরুদ্ধে মিথ্যা প্রচার করছে ষড়যন্ত্রমূলক ভাবে আপনাদের কাছে অনুরোধ আপনারা সত্য যাচাই করে তারপর সত্যটাই লিখেন। আজ বাংলাদেশআওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা বৃক্ষরোপণ কেক কাটি ও দেশবাসী সকলের জন্য দোয়া কামনা করি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আদমজী অঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি হাজী আব্দুস সামাদ, থানা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম, থানা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক মাকসুদা বেগম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী জহিরুল হক, নজরুল প্রধান, ইলিয়াস মোল্লা, আরজু ভূঁইয়া, আহম্মেদ আজিজ, নূরে আলম, শাহজালাল,মহিউদ্দিন,সাইফুল, লিটন, শিকদার, জিসান গাজী, আলমগীর হোসেন সহ নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

Please follow and like us: