‘খোদা হাফেজ’ ট্রেলারে চমকালেন বিদ্যুৎ

অ্যাকশন অভিনেতা হিসেবেই বিদ্যুৎ জামওয়াল দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। এবার তার রোমান্টিক-থ্রিলার ‘খোদা হাফেজ’র ট্রেলার দর্শকদের আগ্রহ আরও বাড়িয়ে দিল।
সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন ফারুক কবির। আর বিদ্যুতের বিপরীতে অভিনয় করেছেন শিবলীকা ওবেরয়।

‘খোদা হাফেজ’ ট্রেলারে দেখা যায়, ২০০৮ সালের মার্চের সময়কাল। দেশে মন্দা পরিস্থিতিতে এক তরুণ যুগল বিদেশে পাড়ি জমায়। সামির (বিদ্যুৎ) ও নার্গিস (শিবলীকা) নামের এই যুগলের তেমন ধারণাই ছিল না, ভবিষ্যৎ তাদের জন্য কী নিয়ে অপেক্ষা করছে। দেশ ছেড়ে নোমানে চলে যান নার্গিস একা। তারপর তার আর খোঁজ মেলে না।

একদিন নার্গিসের কাছ থেকে অস্বাভাবিক একটা বার্তা পায় সামির। সামির ছুটে যায় নোমানে। স্ত্রীকে তন্ন তন্ন করে খোঁজা শুরু করেন। শিগগিরই তিনি জানতে পারেন, নার্গিস নারী পাচারকারীদের কবলে পড়েছে। এবার তার স্ত্রীকে অক্ষত অবস্থায় কি উদ্ধার করতে পারবে সামির? এমনই প্রেক্ষাপটে গড়ে উঠেছে সিনেমাটির গল্প।

‘খোদা হাফিজ’ রোমান্টিক-থ্রিলার ঘরানার সিনেমা। তবে অ্যাকশনেও ভরপুর। বিদ্যুতের সিনেমায় দুর্দান্ত অ্যাকশন থাকাটাই স্বাভাবিক। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, এটা আমার কাছে খুবই বিশেষ একটা সিনেমা। কারণ, সামিরের মতো চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি। সিনেমাটিতে রোমাঞ্চ, অ্যাকশন ও থ্রিলারের দারুণ সমন্বয় হয়েছে। পরিচালক ফারুক কবির অত্যন্ত মেধাসম্পন্ন। তার সঙ্গে কাজ করতে পেরে আমি খুব খুশি।

‘খোদা হাফেজ’ সিনেমায় আরও অভিনয় করেছেন অনু কাপুর, আহনা কুমরা ও শিব পণ্ডিত। সিনেমাটি ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে আগস্টের ১৪ তারিখে।

Please follow and like us: