জামিন পেয়েছে কাউন্সিলর দিনা

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭,৮,৯ সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ছাত্রলীগের দায়ের করা মামলায় আদালত থেকে জামিন পেয়েছে দিনা। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে এ জামিন মঞ্জুর করা হয়।

কাউন্সিলর দিনা জানান, আমাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা থেকে জামিন পেলাম। আর এজন্য চিরকৃতজ্ঞ নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক এমপি আবুল কালামের পুত্র মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাউসার আশাকে। বিপদেই নেতার পরিচয় পাওয়া যায়। আশা সত্যিকারের একজন কর্মী বান্ধব নেতা। সত্যের জয় সবসময় হয়। কারণ সত্যের পক্ষে স্বয়ং আল্লাহ পাক থাকেন।

তিনি আরো বলেন, আমি নারায়ণগঞ্জের সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ। যারা টাকার বিনিময়ে নিজেদের বিবেক কে বিলিয়ে না দিয়ে সত্যের পক্ষে কলম ধরেছেন। এখানে সৎ সাংবাদিক আছে বলেই মানুষ আজ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পায়। যতক্ষণ বেচেঁ আছি ততক্ষন পর্যন্ত জনগনকে সেবা দিয়ে যাব। মিথ্যা মামলা হামলা দিয়ে আমাকে জনগন থেকে বিচ্ছিন্ন করা যাবেনা।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাউসার আশা, এডভোকেট আনিসুর রহমান মোল্লা, এডভোকেট মাসুম, এডভোকেট গালিভ, এডভেকেট আমেনা প্রধান শিল্পী,এডভোকেট আন্জুম আহম্মেদ রিফাত।

Please follow and like us: