সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু হত্যার ন্যায় বিচারের দাবী-নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দের দাবী, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুকে হত্যার সাথে জড়িত যারা তাদের দ্রুত আইনের আওতায় এনে ন্যায় বিচার করতে হবে। সিটি প্রেসক্লাব সাংবাদিকদের অধিকার আদায়সহ সাংবাদিকদের উপর নির্যাতন, অন্যায়ের বিরুদ্ধে প্রতিনিয়ত লড়াই চালিয়ে যাচ্ছে। সাংবাদিক নান্নু হত্যার প্রকৃত আসামীদের দ্রুত গ্রেফতার করতে বিলম্ব হলে অচিরেই মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করবে।
গত ১১ই জুন রাজধানীর বাড্ডার বাসায় আগুনে পুড়ে সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু রহস্যজনকভাবে মৃত্যুবরন করেন। এর আগে একইভাবে তার ছেলে রহস্যজনকভাবে আগুনে পুড়ে মারা যায়। হত্যাকান্ডের বিষয়ে সন্ধিহান হলে পারিবারিকভাবে গত সোমবার নান্নুর বড় ভাই বাড্ডা থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগে নান্নুর স্ত্রী ও শ^াশুড়ীকে আসামী করা হয়। পরে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একটি হত্যা মামলা রুজু করেন।

গৃহীত মামলার সুষ্ঠ তদন্ত করে অবিলম্বে দোষী আসামীদের গ্রেফতার ও আইনের আওতায় এনে প্রকৃত অপরাধীদের শাস্তির ব্যবস্থা করা হোক। এ ব্যাপারে কোন ধরনের স্বজনপ্রীতি বা অবহেলা হলে সাংবাদিক সমাজ তা মেনে নেবে না। ন্যায় বিচারের স্বার্থে যে কোন পদক্ষেপ গ্রহণ করবে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব।

Please follow and like us: