দেওভোগে চঞ্চল হত্যার বিচারের দাবিতে এলাকাবাসি ও নিহতর পরিবারের মানববন্ধন

রুদ্রবার্তা২৪.কম : নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার চঞ্চল হত্যার প্রধান আসামী মাদক ব্যবসায়ী আরব এর ফাঁসি এবং মিরাজ হোসেন,আনোয়ার হোসেনসহ সকল খুনীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন পালন করেছে স্থানীয় এলাকাবাসি ও নিহতর পরিবার।
মঙ্গলবার (৩০জুন) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নিহত চঞ্চলের বড় ভাই মোঃ আবুল কালামের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।
এ সময় বক্তারা বলেন,খুনী আরব, মিরাজ,আনোয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী। চঞ্চল তাদের অপকর্মের প্রতিবাদ করায় নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয় চঞ্চলকে। অবিলম্বে আসামীদের আটক করে ফাঁসির ব্যবস্থা করতে আইন শৃংখলা বাহিনীর প্রতি জোর দাবী জানা তারা।
নিহত চঞ্চলের স্ত্রী ময়না বেগম বলেন আমার স্বামীকে যারা হত্যা করেছে আমি তাদের দ্রুত গ্রেফতার করে ফাঁিস চাই। আর যাতে কোন মাকে সন্তান, স্ত্রীকে তার স্বামী, সন্তানকে তার বাবা হারাতে না হয়। তিনি প্রধান মন্ত্রীর কাছে আকুতি করে বলেন, আজ আমি স্বামী হারিয়ে বিধবা হয়েছি আমার সন্তানরা হয়েছে এতিম। খুনিরা যাতে কোন ছাড় না পায় তাদের যেন ফাঁসি হয়। এ সময় নিহত চঞ্চলের অবুঝ শিশু পুত্র মোঃ নোহাস, শিশু কন্যা নোহা আক্তারকে বাবার হত্যাকারিদের বিচারের দাবিতে ফ্রেস্টুন নিয়ে দারিয়ে থাকতে দেখা যায়।
আরো বক্তব্য রাখেন, দেওভোগ পোশাক প্রস্তুুত কারক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক সহ প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন নিহত চঞ্চলের শিশু পুত্র মোঃ নোহাস, শিশু কন্যা নোহা আক্তার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Please follow and like us: