নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ৬৫ জন

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জে বৃহস্পতিবার ২৮ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২ হাজার ৪৯০ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৬৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ৬৫ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় কারো মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন ১৫ জন। এ নিয়ে জেলায় ১০৪০১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৭৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৭০৯ জন।

বুধবার ২৭ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ২ হাজার ৪২৫ জন।

২৮ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান – নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৮ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩০৫১ জনের যার মধ্যে ১০৫৪ জনের করোনা পজেটিভ। ৫১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪২৭ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৭ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩০১৪ জনের যার মধ্যে ৮০৪ জনের করোনা পজেটিভ। ১৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২১১ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। মোট নমুনা সংগ্রহ করা হয় ১০০৮ জনের যার মধ্যে ১১৯ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ৩০ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৯৭ জনের নমুনা মংগ্রহ করা হয়েছে। নতুন করে ৫ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৭০ জনের যার মধে্যু ২৪৪ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৮৫৬ জনের যার মধ্যে ১৯৭ জনের করোনা পজেটিভ। ৫ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২০ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৬০২ জনের যার মধ্যে ৭২ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৩ জন।

Please follow and like us: