নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় ডাক্তারসহ ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৫৫

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জে বুধবার ২৭ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২ হাজার ৪২৫ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৫৫ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় বুধবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ২৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ৫৫ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। যাদের মধ্যে সিটি এলাকায় ৬৩ বছর বয়সী একজন নারী ডাক্তার, বন্দর উপজেলায় ৫২ বছর বয়সী এবং সিটি করপোরেশন এলাকায় ৮০ বছর বয়সী পুরুষ। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ৯৭৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৭৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৯৪ জন।

মঙ্গলবার ২৬ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ২ হাজার ৩৭০জন।

২৬ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান – নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মৃত্যু হয়েছে দুই জনের। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৮৬৬ জনের যার মধ্যে ১০৩৮ জনের করোনা পজেটিভ। ৫১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪১৯ জন।
নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কেউ সুস্থ বা মৃত্যু হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৯২৫ জনের যার মধ্যে ৭৮২ জনের করোনা পজেটিভ। ১৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২০৪ জন।
আড়াইহাজার
করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ২১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ৯০৬ জনের যার মধ্যে ১১৯ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ৩০ জন।
রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে কারো করোনা পজেটিভি রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৬৭৩ জনের যার মধ্যে ২৩৯ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।
সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫০ জনের নমুনা সংগ্রহ করা হেেছ। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৮০৭ জনের যার মধ্যে ১৭৯ জনের করোনা পজেটিভ। ৫ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২০ জন।
বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। মৃত্যু হয়েছে ১ জনের। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৭৯ জনের যার মধ্যে ৬৮ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৩ জন।

Please follow and like us: