সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতাকে শ্বাসরোধ করে হত্যা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে নিজ শয়নকক্ষ থেকে আমিনুল ইসলাম (৩৬) নামে এক সবজি বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৩ মে) সকালে মহানগরের সিদ্ধিরগঞ্জের ২নং ওয়ার্ডের মিজমিজি মাদ্রাসা রোড বুকস গার্ডেন সংলগ্ন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর (ভিক্টরিয়া) জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
মৃত আমিনুল ইসলাম ওই এলাকার আব্দুল গনির ছেলে।
খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) আজিজুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মৃত আমিনুলের পরিবারের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (এসআই) হানিফ জানায়, কিছুদিন আগে স্ত্রীর সাথে ছাড়াছাড়ির পর নিজস্ব আধা পাকা টিনসেড বাড়িতে মা-বাবা ও ভাইদের সাথে একসাথে বসবাস করতেন আমিনুল। ছোট ভাই শফিকুলকে নিয়ে আমিনুল এলাকায় সবজি বিক্রি করতো। গতকাল শুক্রবার রাতে খাওয়া-দাওয়া শেষে আমিনুল নিজের শয়ন কক্ষে ঘুমায়। ভোর সাড়ে ৪টার দিকে তার ছোট ভাই শফিকুল ঘুম থেকে উঠে যাত্রাবাড়ী থেকে সবজি আনাতে যাওয়ার জন্য আমিনুলকে ডাকতে গেলে তার রুমের দরজা খোলা দেখতে পায়। তখন সে রুমে গিয়ে তার ভাইকে ডাকাডাকি করলেও সে কোন সাড়া না দেওয়ায় চিৎকার শুরু করলে বাড়ির অন্যান্য লোকজন ঘুম থেকে উঠে আসে। এসময় বাড়ির প্রধান ফটকও খোলা ছিল। পরে থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
তিনি আরো জানায়, নিহতের গলায় হালকা কালো দাগ রয়েছে এবং বাম গালের থুতনিতে জখম রয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে রাতে অজ্ঞাত দূর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত পূর্বক জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please follow and like us: