চেয়ারম্যান-মেম্বারদের শুভেচ্ছা সামগ্রী বিতরণ করলেন নাহিদা বারিক

ষ্টাফ রিপোর্টার: করোনা প্রতিরোধে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের পক্ষ হতে ৭ টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সচিবদের মাঝে শুভেচ্ছা সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

শুক্রবার (২২ মে) দুপুরে এনায়েতনগর ইউনিয়নে এ শুভেচ্ছা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। পরে কাশিপুর ইউনিয়ন, কুতুবপুর ইউনিয়ন, ফতুল্লা ইউনিয়নে এ সামগ্রী বিতরণ করা হয়।

সদর উপজেলার ৪ টি ইউনিয়নের ৪ জন চেয়ারম্যান, ৪ জন সচিব এবং ৪৮ জন মেম্বারদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী তুলে দেন তিনি।

শুভেচ্ছা সামগ্রীতে রয়েছে ১ টি পিপিই, ১টি গেঞ্জি, ১ জোড়া বুট জুতা, হ্যান্ড গ্লাবস, মাস্ক।

এসময় নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেন, করোনায় ভয় পাওয়ার কিছু নেই। সাহস নিয়ে কাজ করে যান। আশা করি বেশি দিন এই দুঃসময় থাকবে না। এই কাজের প্রতিদান আল্লাহ আপনাদের দিবে।

তিনি আরো বলেন, আপনারা গত দুই মাস যাবৎ কঠোর পরিশ্রম করে মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন। তার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনারা প্রত্যেকেই এক একজন করোনা যোদ্ধা।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ এসিল্যান্ড রেজা মোঃ গোলাম মাসুম প্রধান, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, এনায়েত নগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপনসহ ৪টি ইউনিয়নের সকল মেম্বারবৃন্দরা।

আগামীকাল শনিবার বক্তাবলী, গোগনগর ও আলীরটেক ইউনিয়নে এ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হবে বলে জানা যায়।

Please follow and like us: